২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ইউএনওর ওপর হা’মলা : যুবলীগ নেতাসহ গ্রে’প্তার ২

  সমকালনিউজ২৪

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউওনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হা’মলার ঘটনায় যুবলীগ নেতাসহ দুজনকে গ্রে’প্তার করা হয়েছে। আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে র‍্যা’পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলি’শের যৌথ অভিযানে তাদের গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃতরা হলেন- ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর সাগরপাড়া এলাকার আবুল কালামের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২)। তিনি ২০১৭ সাল থেকে ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আ’হ্বায়কের দায়িত্ব পালন করছেন। অন্যজন হলেন- একই উপজেলার রানীগঞ্জ কষিগারি এলাকার আমজাদ হোসেনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ ভোর পৌনে পাঁচটার দিকে গো’পন তথ্যের ভিত্তিতে বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট থানার পু’লিশের একটি দল হাকিমপুর উপজেলার কালিগঞ্জ এলাকায় বোনের বাসা থেকে আসাদুলকে গ্রে’প্তার করে। পরে তাকে নিয়ে যাওয়া হয় রংপুর রেঞ্জের অফিসে।

অন্যদিকে, জাহাঙ্গীর হোসেনকে তার নিজ বাসা থেকে দিনাজপুরের র‍্যা’বের সদস্যরা গ্রে’প্তার করেন বলে জানান হাকিমপুর থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আইন ও আদালত বিভাগের আলোচিত
ওপরে