১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

ইউটিউবে বিক্রি হচ্ছেন পুনম

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

ভারতীয় ইউটিউব চ্যানেলগুলোতে কুরুটিপূর্ণভাবে দেখানো হচ্ছে সেখানকার অভিনেত্রী পুনম কাউরকে। যার কারণে ৩৬টি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে হায়দ্রাবাদ থানায় গিয়ে লিখিত অভিযোগ জানিয়ে এসেছেন মধ্যম সারির এই অভিনেত্রী।

এর প্রেক্ষিতে হায়দ্রাবাদের সাইবার ক্রাইম বিভাগের পক্ষ থেকে অ্যাডিশনাল ডেপুটি কমিশনার রঘুবীর জানিয়েছেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ ব্যাপারে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।’

পুনমের অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাকে টার্গেট করেছে কিছু ব্যক্তি। উদ্দেশ্য প্রণোদিত ভাবে তার নামে ইউটিউবে আপত্তিকর ভিডিও ছড়ানো হচ্ছে। ফলে পুনমের ব্যক্তিগত জীবনে নানা সমস্যা তৈরি হয়েছে। এমনকী তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টটিও অনেকবার হ্যাক করা হয়েছে।

এই অভিনেত্রী দাবি করেছেন, এসব ঘটনা ঘটানোর পেছনে গভীর কোনো রাজনৈতিক ষড়যন্ত্র থাকতে পারে। কারণ হিসেবে তিনি বলেন, একবার তার সঙ্গে ফোনে অভিনেতা কাম রাজনীতিবিদ পবন কল্যাণের কথা হয়। সেই কথোপকথন রেকর্ড করে ইউটিউবে আপলোড দেয়া হয়েছিল।

হায়দ্রাবাদ থানার পুলিশকে পুনম জানিয়েছেন, অনেকদিন ধরে তার সঙ্গে এসব করা হচ্ছে। তিনি আর সহ্য করতে পারছেন না। এর পেছনে কিছু নির্দিষ্ট পক্ষের হাত রয়েছে। যাদের তিনি খুব ভালো করেই চেনেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে