২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ইউপি চেয়ারম্যান প্রার্থী  নির্বাচনী প্রচারে হেলিকপ্টারে এলাকায় নামলেন 

  সমকালনিউজ২৪

অনলাইন ডেস্কঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন তিনি। তাইতো সূদুর সৌদি আরব থেকে ছুটে আসেন শাহাবুদ্দিন। দেশে ফিরেই ঢাকা থেকে হেলিকপ্টারে করে ছুটে আসেন পাকুন্দিয়ায়। তার আগমনে ভিড় করেন শত শত মানুষ। হেলিকপ্টার থেকে নামার পর এলাকার মানুষ তাকে ফুল দিয়ে বরণ করেছেন।

এ ঘটনায় এলাকায় এলাকায় কৌতুহলের সৃষ্টি হয়েছে। হেলিকপ্টার চড়ে আসা শাহাবুদ্দিনের সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এলাকার মানুষকে সেবা দিতেই দীর্ঘ ২৭ বছর পর বিদেশ থেকে ছুটে এসেছেন বলে জানান, উপজেলার খামা গ্রামের হাজী মাহমুদ হোসেনের ছেলে শাহাবুদ্দিন।

শাহাব উদ্দিন বলেন, গ্রামের মানুষ হেলিকপ্টার দেখেননি। তাই হেলিকপ্টার নিয়ে গ্রামে এসেছি। তবে মানুষের সেবা করার জন্যই ২৭ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে আসলাম।

সোমবার দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে চরে বাড়ি ফিরেন তিনি। স্থানীয় আমতলী বালিকা স্কুল মাঠে তাকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করে। হেলিকপ্টারে তার আগমনের সংবাদে এক নজর দেখতে কর্মী-সমর্থকসহ ভিড় জমান বিভিন্ন বয়সের কৌতূহলী হাজারও নারী-পুরুষ। এ সময় আনন্দ-উচ্ছ্বাসে ফেটে পড়েন তার কর্মী-সমর্থকরা। ফুলের মালায় ডুবিয়ে তাকে নিয়ে আনন্দ মিছিল করেন তারা। এ ঘটনাটি পাকুন্দিয়া উপজেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার এগারসিন্ধুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে এখনও তফসিল ঘোষণা হয়নি। তবে নিজেকে আগাম চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে প্রচারণা চালিয়ে আসছিলেন সৌদি আরব প্রবাসী শাহাবুদ্দিন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে