১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

ইজতেমার নামে কাদিয়ানীদের আস্ফালন বন্ধ করুন — আহমদ শফী।

 মো.আলাউদ্দীন,হাটহাজারী। সমকালনিউজ২৪

খতমে নবুওতের অস্বীকারকারী ব্রিটিশের পা চাটা গোলাম, মুসলিম উম্মাহর জঘন্য শত্রু, গোলাম আহমদ কাদিয়ানী, সর্বশেষ নবী মুহাম্মদ (সঃ) এর মাধ্যমে নবুয়তের ধারাবাহিকতা সমাপ্ত হওয়ার বিষয়কে অস্বীকার করে, ব্রিটিশদের দালালি এবং মুসলমানদের ধোকা দেয়ার নিমিত্তে মিথ্যা নবুয়ত দাবী করেছিল। পুরো ভারত সাম্রাজ্যকে যেসকল ব্রিটিশ বেনিয়ারা দীর্ঘ ১৯০ বছর গ্রাস করেছিল তাদের তল্পিবাহক হয়ে গোলাম আহমদ কাদিয়ানী ভন্ড নবুয়তের দাবীদার সেজে ইসলাম ধর্মের বিরুদ্ধে প্রকাশ্য প্রোপাগান্ডায় লিপ্ত হয়। তারা আহমদীয়া মুসলিম জামাত নাম ধারণ করে সরলমনা মুসলমানদের ধোঁকা দিয়ে ঈমানহারা করে চলেছে। তাদের এই জঘন্য ষড়যন্ত্র শীঘ্রই বন্ধ করতে হবে।

বৃহস্পতিবার (৭ ফ্রেব্রুয়ারী) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী বড় মাদরাসার মহাপরিচালক ও হেফাজত ইসলাম বাংলাদেশের আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার পরিচালক হেফাজত ইসলাম বাংলাদেশের আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর এসব কথা বলেন।

আল্লামা শাহ আহমদ শফী বলেন, কাদিয়ানী ইজম এর উৎস পাকিস্তানে। ১৯৭৪ সালের ৭ই সেপ্টেম্বর পাকিস্তানের জাতীয় পরিষদ সংবিধান সংশোধনীর মাধ্যমে মির্জা গোলাম আহমদ কাদিয়ানীর অনুসারীদের ইসলামের গণ্ডি বহির্ভূত `অমুসলিম সংখ্যালঘু’ ঘোষণা করেছে। এরই ধারাবাহিকতায় বিশ্বের বিভিন্ন দেশে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করা হয়েছে। বাংলাদেশেও তাদের অমুসলিম ঘোষণা করার জোর দাবী জানাচ্ছি।

তিনি আরো বলেন, দেশে হিন্দুরা হিন্দু নামে, খ্রিষ্টানরা খ্রিস্টান নামে, বুদ্ধরা বুদ্ধ নামে বসবাস করে যাচ্ছে কিন্তু কাদিয়ানীরা অমুসলিম হওয়া সত্ত্বেও আহমদীয়া মুসলিম জামাত নামে নিজেদের মুসলমান বলে বিশ্বনবীর খতমে নবুওতকে পদদলিত করে যাচ্ছে।

এই মাসের শেষের দিকে পঞ্চগড়ে তারা ইজতেমা করার যে দুঃসাহস’ করেছে, তা অচিরেই বন্ধ করতে হবে। নইলে খতমে নবুওত আন্দোলনের সাথে একাত্মতা পোষণ করে হেফাজতে ইসলাম বাংলাদেশ কাদিয়ানীদের বিরুদ্ধে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে। তাদের এই নগ্ন আস্ফালন বন্ধ করাসহ কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে। অন্যথায় লক্ষ কোটি তৌহিদী জনতার ঈমানী চেতনায় যে কোন প্রতিবন্ধকতা ও ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে