১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ইনাম আহমদ চৌধুরীর চোখে জল

  সমকালনিউজ২৪

কারাবন্দী সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাসেম এবং জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে গিয়ে খোঁজ-খবর নিয়েছেন সিলেট-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী ইনাম আহমদ চৌধুরী।

 

শুক্রবার দুপুরে এ দুই নেতার বাড়িতে গিয়ে তাদের পরিবারের খোঁজ-খবর নেন এবং পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন তিনি।

 

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সুমন আহমেদের বাড়িতে যাওয়ার পর তার মায়ের কান্না দেখে নিজেও আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন ইনাম আহমদ চৌধুরী।

এসময় তিনি বলেন, সারা বাংলাদেশের লাখ লাখ নেতাকর্মী নির্যাতিত হচ্ছে। বিএনপির নেতাকর্মীদের গুম করা হচ্ছে। নদীর জলে ভেসে উঠছে লাশ। আওয়ামী লীগ যখন নির্বাচনী উৎসব করছে তখন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। এমন পরিস্থিতি দ্রুত বন্ধ হওয়া উচিত এবং অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে লেভেল প্লেয়িং ফিল্ড না হলে ২০১৪ সালের পাতানো নির্বাচনের মতোই এ নির্বাচন হবে। সকল উদ্ভূত পরিস্থিতির জন্য খেসারত দিতে হবে সরকারকে।

 

তিনি একটি সুন্দর নির্বাচনের জন্য সরকারকে ‘স্বৈরাচারী মনোভাব’ ত্যাগ করার আহবান জানান।

 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহসভাপতি সালেহ আহমদ খসরু, আব্দুল ফাত্তাহ বকসি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি লিটন আহমদ, যুবদল নেতা জামাল আহমেদ খান, কামাল উদ্দিন, এনাম আহমেদ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে