২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

উঠে এলো মাটির নিচে পুঁতে রাখা সরকারি ওষুধ

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
উঠে এলো মাটির নিচে পুঁতে রাখা সরকারি ওষুধ

মাটিচাপা দেয়া কমপক্ষে ১০ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন সরঞ্জাম বৃষ্টির পানির চাপে ভেসে উঠেছে। শনিবার দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এ দৃশ্য সাধারণ মানুষের চোখে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, অসৎ উদ্দেশ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেপটিক ট্যাংকির পাশে প্রায় ১০ বস্তা বিভিন্ন ধরনের ওষুধ ও গজ ব্যান্ডেজসহ নানা ধরনের সরঞ্জাম কবরের মত করে মাটি চাপা দেয়া ছিল।

সকালে কালবৈশাখী ঝড় ও বৃষ্টির পানির চাপে ওষুধের বস্তাগুলো মাটি ফুড়ে ভেসে ওঠে। এ সব গজ ব্যান্ডেজ টাটকা এবং ওষুধের মেয়াদ ২০২২ সাল পর্যন্ত লক্ষ্য করা যায়। স্থানীয়রা জানায়, ভেসে ওঠা ওষুধগুলো পুনরায় মাটি চাপা দেয়ার জন্য লেবারদের সাথে দরকষাকষি করতে গেলেই ঘটনা ফাঁস হয়ে যায়।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শাহজাহান আলী জানান, তিনি বিষয়টি জেনেছেন। তবে তিনি দাবি করেন, তার দায়িত্বকালিন সময়ে এ ঘটনা ঘটেনি। তিনি যোগদানের আগে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে