২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন তৈরি করা হবে— মন্ত্রী ইমরান আহমদ

  সমকালনিউজ২৪

শোয়েব উদ্দিন,জৈন্তাপুর ::

সিলেট-৪ আসনের সংসদ ও সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে একে একে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন তৈরি করে দিয়েছে এবং যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখনও ভবন তৈরি হয় নি অগ্রাধিকার ভিত্ত্বিতে এসব বিদ্যালয়ে ভবন তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সাথে সাথে লেখা পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দিগুণ করা হয়েছে। গ্রামীন রাস্তাগুলো পাকা করনের মাধ্যমে গ্রামের লোকজনদের মহাসড়কের সাথে যোগাযোগ ব্যবস্থা উন্নতি করনের লক্ষ্যে প্রতিটি উপজেলার কাচা রাস্তা গুলো পাকা করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

(৩০ নভেম্বর) শনিবার জৈন্তাপুর উপজেলার তিনটি বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন একটি স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সারীঘাট ইন্দার্জুর রাস্থা পাকাকরণ এর ভিত্তি প্রস্তর স্থাপন আনুষ্টানে এসব কথা বলেন তিনি।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মওলা চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, ইমরান আহমদ মহিলা সরকারি ডিগ্রী কলেজের প্রিন্সিপাল এনামুল হক সরদার, তৈয়ব আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মুফিজুর রহমান চৌধুরী, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ফয়জলুল হক, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালমা সুলতানা, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধক্ষ্য শাহেদ আহমদ, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী জয়মতি রাণী, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান ও ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের সভাপতি এখলাছুর রহমান, লামনী গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আতাউর রহমান বাবুল, লামনীগ্রাম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক, সমাজসেবী কবির আহমদ, আব্দুল করিম, আওয়ামী লীগ নেতা হায়দর আলী, হাসানুল হক হুসনো, নিপেন্দ্র কুমার দে, মাসুক আহমদ, আব্দুর রব, সাব্বির আহমদ, হানিফ আহমদ, সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক কুতব উদ্দিন, শাহিন আহমদ, যুবলীগ নেতা রাসেল আহমদ, লিকসন রায় প্রমুখ।

ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, লামনীগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, নিজপাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, পাকড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, সারীঘাট ইন্দার্জু রাস্তা পকপ করণ এর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মন্ত্রী সিলেটের উদ্দেশ্যে জৈন্তাপুর উপজেলা ত্যাগ করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে