১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩ খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায়

উপজেলা নির্বাচনে বরগুনার দলীয় প্রার্থী চূড়ান্ত।

 মোঃ আসাদুজ্জামান, বরগুনা। সমকালনিউজ২৪

উপজেলা নির্বাচনে বরগুনায় দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শুক্রবার বিকাল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ তালিকা চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সভানেত্রী ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, আবুল হাসানাত আবদুল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, ওবায়দুল কাদের, কাজী জাফরুল্লাহ, কর্নেল (অব.) মুহম্মদ ফারুক খান, আবদুর রাজ্জাক, রশিদুল আলম, মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্র জানায়, দলের তৃণমূল থেকে পাঠানো নাম এবং বিভিন্ন জরিপ বিশ্লেষণ করে চতুর্থ ধাপের
বরগুনা জেলা থেকে ৫ জন প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়।

বরগুনা সদর থেকে শাহ্ মোহাম্মদ ওয়ালি উল্লাহ্, আমতলী থেকে জিএম দেলোয়ার, বেতাগী থেকে মাকসুদুর রহমান (ফোরকান) বামনা থেকে সাইতুল ইসলাম (লিটু) ও পাথরঘাটা থেকে আলমঙ্গীর হোসেনকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে