২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

ঋণখেলাপির দায়ে দু’ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

 হায়াতুজ্জামান মিরাজ,আমতলী// সমকালনিউজ২৪

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ঋণখেলাপির দায়ে মনোনয়নপত্র দাখিল করা দু’ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা রির্টানিং কর্মকর্তা তাদের মনোনয়নপত্র বাতিল করেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে গত ২১মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো। চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে বাছাইতে ঋণখেলাপির দায়ে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুল আহসান ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী’র মনোনয়নপত্র বাতিল হয়। এখন এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তারিকুল ইসলাম বলেন, মনোনয়নপত্র বাছাইকালে ঋণখেলাপি হওয়ায় ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংক থেকে ঋণখেলাপি রিপোর্ট আসায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উল্লেখ্য তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহার ৩০ মে, প্রতিক বরাদ্দ ৩১ মে ও ভোট গ্রহন ১৮ জুন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে