২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

একই পরিবারের আট জনের ইসলাম গ্রহণ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
একই পরিবারের আট জনের ইসলাম গ্রহণ

পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান ও ধর্মীয় বিধি বিধান এবং নিয়ম কানুন ভালো লাগায় ও পবিত্র ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে চাঁদপুরের কচুয়ায় হিন্দু থেকে একই পরিবারের ৮জন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

তারা হলেন, গৌরাঙ্গ (ইব্রাহিম খলিল), স্ত্রী আলো রানী (আফরোজা), কন্যা মিতা (জান্নাত), ছেলে হৃদয় (আব্দুল্লাহ), লক্ষী (কাজলী), প্রতিমা (সীমা), মিতু ও সাধনা।

কচুয়ার দহুলিয়া দরবার শরীফের পীর আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলী তাদেরকে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলামিক শরীয়ত নিয়ম অনুসারে তাদের ইসলাম ধর্ম গ্রহণ করান। পরে নামের পরিবর্তন করে ইসলামের শরীয়ত মোতাবেক নাম রাখা হয়।

স্থানীয় ইউপি সদস্য লোকমান মিয়া বলেন, হিন্দু ধর্ম থেকে গৌরাঙ্গ ও তার পরিবারের সদস্যরা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিষয়টি খুব ভাল। তবে এলাকাবাসীসহ তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে