২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

এশিয়ান জার্নালিষ্ট চ্যারিটেবল সোসাইটি বরগুনা জেলা কমিটি ঘোষনা; হাফিজ সভাপতি, ইকবাল সাধারন সম্পাদক।

  সমকালনিউজ২৪

বরগুনা সংবাদদাতাঃ

এশিয়া মহাদেশের মধ্যে সাংবাদিকদের ও জনসাধারনের জনকল্যানে নিবেদিত দাতব্য সংগঠন এশিয়ান জার্নালিষ্ট চ্যারিটেবল সোসাইটি বরগুনা জেলা কমিটির নবাগত সভাপতি মো: হাফিজুর রহমান (সহ-সভাপতি, বরগুনা প্রেসক্লাব ও দৈনিক বাংলাদেশের খবর) ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, (খবর টিভি)কে মনোনীত করে আগামী ০৩ বছরের জন্য ৩য় মেয়াদে নব-গঠিত কমিটি অনুমোদন করেন সংগঠনের কেন্দ্রিয় প্রেসিডেন্ট নাসরিন আক্তার ও মহাসচিব আবেদ হোসেন।

শনিবার (৩১ শে অক্টোবর) সকাল ১০টায় এশিয়ান জার্নালিষ্ট চ্যারিটেবল সোসাইটি বরগুনা জেলা কার্যালয়ে সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে নবাগত কমিটির পরিচিতি সভা শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে অনুমোদিত ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষনা করেন সংগঠণের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন।

কমিটি ঘোষনার পর সংগঠণকে সামনের দিকে এগিয়ে নেওয়া সহ সাংবাদিকতা ও জনকল্যান মূলক বিষয়ের উপর বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি তালুকদার মো: মনিরুজ্জামান (নির্বাহী সম্পাদক সমকাল নিউজ ২৪.) যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাফর খান(দৈনিক সমাচার দর্পন) দপ্তর সম্পাদক আসাদুল হক সবুজ (জাগরণী টিভি) এর সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন শুভ (দৈনিক খবর বাংলাদেশ) আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা মোসা: রেক্সোনা রুবি সমকাল নিউজ (২৪)।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক মীর সোহেল(দৈনিক ফলাফল) অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রিয়াদ দৈনিক (দীপাঞ্চল) প্রচার সম্পাদক মোঃ রাজু রায়হান, (দৈনিক খোলাচোখ) তথ্য ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোঃ নুরুল আমীন (দৈনিক সময়ের কন্ঠ), নির্বাহী সদস্য ইফতেখার শাহীন ( দৈনিক আমাদের নতুন সময়) ও তালুকদার মোঃ আসাদুজ্জামান (দৈনিক আমাদের কন্ঠ)।

আলোচনার শেষে সভাপতি উক্ত সংগঠনকে বেগবান করে সামনের দিকে এগিয়ে নেয়ার দৃর প্রত্যয় ব্যক্ত করে সকল সদস্যদের ও সংগঠনের মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে