১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

ঐশ্বরিয়াকে নিয়ে মিম বিতর্কে মুখ খুললেন বিবেক ওবেরয়

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
ঐশ্বরিয়াকে নিয়ে মিম বিতর্কে মুখ খুললেন বিবেক ওবেরয়

ওপিনিয়ন পোল, এক্সিট পোলের সঙ্গে ঐশ্বরিয়া রাই বচ্চনের পুরনো প্রেমকে টেনে এনে সোমবার একটি মিম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা বিবেক ওবেরয়। গোটা বিতর্কের জেরে বিবেককে নোটিস ধরিয়েছে জাতীয় মহিলা কমিশন। এরপরেই মিম বিতর্কে মুখ খুললেন বিবেক। তার মতে, তিনি কোনও ভুল করেননি। সেই সঙ্গে প্রশ্ন তুলেছেন, এতে কী ভুল আছে?

সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ককে ওপিনিয়ন পোল এবং তার(বিবেক) সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ককে এক্সিট পোল ও অভিষেক বচ্চনের সঙ্গে বিয়েকে আসল ফলাফল বলে দেখানো হয়েছে মিমের মাধ্যমে। যদিও মিমটি বিবেক নিজে তৈরি করেননি। সেই মিমটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা বিবেক ওবেরয় লিখেছিলেন ‘হাহা! সৃষ্টিশীল! কোনও রাজনীতি নেই এখানে … শুধুই জীবনের।’ যদিও মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিবেককে আক্রমণের শিকার হতে হয়। ইতিমধ্যেই এবিষয়ে অভিনেতার কাছে জাতীয় মহিলা কমিশনের তরফে নোটিস পাঠানো হয়েছে।

এরপরেই বিষয়টি নিয়ে মুখ খোলেন বিবেক ওবেরয়। তিনি বলেন, লোকজন আমাকে ক্ষমা চাইতে বলেছেন। ক্ষমা চাইতে আমার কোনও সমস্যা নেই। কিন্তু বলুন তো আমি কী ভুল করেছি? যদি আমি কোনও ভুল করে থাকি তবে নিশ্চয়ই ক্ষমা চাইব। আমি মনে করি না, কোনও ভুল করেছি। এতে কি ভুল আছে?

পাশাপাশি বিবেক আরও বলেন, আমি বুঝতে পারছি না কেন মানুষজন এই সামান্য বিষয়টা নিয়ে এতো বড় ইস্যু করছে! কেউ একজন আমাকে একটা মিম পাঠিয়েছে, যেটা আমার বেশ মজা লেগেছে। আমি খুব হেসেছি এবং অবশ্যই যে ওই মিমটি তৈরি করেছে তার ক্রিয়েটিভিটির প্রশংসা করছি। যদি কেউ তোমাকে নিয়ে মজা করে, তাহলে এটা গম্ভীরভাবে দেখার কিছু নেই।”

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে