২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে এইমাত্র যা বললেন জাপা মহাসচিব

  সমকালনিউজ২৪

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনকে সমানে রেখে মহাজোটের প্রার্থী চূড়ান্তকরণ ইস্যুতে আসন ভাগাভাগি নিয়ে বৈঠক শেষে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমীন হাওলাদার বলেছেন— ‘আশ্বাস পেয়েছি, আরও পাবো। আলোচনা ফলপ্রসূ হয়েছে, আলোচনা আরও হবে। আমাদের জয় যুক্ত হতে হবে।’ শনিবার দুপুরে মহাজোটের প্রার্থী চূড়ান্তকরণ ইস্যুতে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে আলোচনা শেষে বের হয়ে যাওয়ার সময় রুহুল আমীন হাওলাদার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আবেগে সিদ্ধান্ত নেয়া যাবে না, চুলচেরা বিশ্লেষণ হচ্ছে। উভয় পক্ষের স্বার্থ রক্ষা করে সম্পর্ক অটুট রেখে আমাদের এগুতে হবে।’

এর আগে মহাজোটের প্রার্থী চূড়ান্তকরণ ইস্যুতে শরিকদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন। শনিবার সকাল ১০টা থেকে জোটের শরিকদের সঙ্গে এসব বৈঠক শুরু করেন ওবায়দুল কাদের।

এসময় বৈঠকে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার ছাড়াও উপস্থিত ছিলেন— আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদার, জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, মুজিবুল হক চুন্নু ও কাজী ফিরোজ রশিদ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে