২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

কানাইঘাটে নির্বাহী অফিসারের নি’রাপত্তায় অ’স্ত্রধারী আনসার মোতায়েন

  সমকালনিউজ২৪

মুফিজুর রহমান নাহিদ: সিলেটের কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান এর সরকারি বাসার নিরাপত্তায় ১০ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট উপজেলা আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত অফিসার মাজহারুল ইসলাম। তিনি জানান, সরকারি ভাবে বাংলাদেশের সকল উপজেলার ন্যায় কানাইঘাট উপজেলার উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তায় অ’স্ত্রধারী আনসার মোতায়েন করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে এখন পর্যন্ত যথারীতি ৫জন আনসার সদস্য দায়িত্ব পালন শুরু করে দিয়েছে। রাত থেকে আরো ৫ জন বাড়ানো হবে বলে জানান তিনি। এরা দুই শিফটে তার বাসার নি’রাপত্তার দায়িত্বে থাকবে।

কানাইঘাট থানা পু’লিশ উপজেলা কমপ্লেক্স এলাকা ঘুরে দেখেছে এবং কিছুক্ষণ পরপর টহল দিচ্ছে। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মু’ক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হা’মলা চালায় দু’র্বৃত্তরা। এরপর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির অংশ হিসেবে সরকারি নির্দেশণায় কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসায়ও এ নি’রাপত্তা প্রদান করা হচ্ছে।

কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানজানান, ঘটনা শুনার পর থেকে তিনি উ’দ্বিগ্ন। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দেশের কাজ করে। এভাবে চলতে থাকলে জনসেবা তাদের জন্য কঠিন হয়ে পড়বে।

তিনি জানান, পু’লিশ কিছুক্ষণ পরপর উপজেলা কমপ্লেক্স এলাকায় ট’হল দিচ্ছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে। তিনি কানাইঘাটবাসী সকলের সহযোগীতা চেয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে