১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়তে ব্যর্থ ঐশ্বরিয়া

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়তে ব্যর্থ ঐশ্বরিয়া

তারই অপেক্ষায় ছিল গোটা বিশ্ব। কখন তিনি ৭২তম ‘কান চলচ্চিত্র উৎসব’-এ এসে পৌঁছবেন তিনি। প্রতি বছরের মতই শেষের দিকে রেড কার্পেটে এসে পৌঁছলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দীর্ঘ ১৭ বছর ধরে ‘কানে’র মঞ্চ কাঁপাচ্ছেন ঐশ্বর্য।

এবারেও তেমন আশাই রেখেছিল তার ভক্তরা। তবে হতাশ হলেন প্রত্যেকেই। সোনালি রঙের গাউন পরে এসেছিলেন অভিনেত্রী। মৎসকন্যার রূপকেই ফুটিয়ে তোলা হয়েছে তার সাজে ও পোশাকে। মেকআপ, পোশাক, গয়না কোনটাই যেন নজর কাড়ল না দর্শকের। আর পাঁচজন তারকার সাধারণ পোশাকের মতই ঐশ্বরিয়াকেও খানিক ফ্যাকাশে লেগেছে।

সোনালি রঙের গাউনে তাকে দেখতে সুন্দর লাগছিল ঠিকই। তার রূপ নিয়ে অবশ্যই কেউ কোনও অভিযোগ করছে না। অভিযোগ ঐশ্বরিয়ার স্টাইলিস্টের বিরুদ্ধে। ঐশ্বরিয়ার মত সুন্দরীকে এমন ফ্যাকাশে সাজানো হলো কেন। দীর্ঘ ১৭ বছর ধরে যেখানে তিনি স্টাইলের এক ভিন্ন মাত্রা তৈরি করেছিলেন তাতে এবারে কেন আঁচ এল। এই প্রশ্নই তুলছে ভক্তরা।

অভিনেত্রীর এই লুক অধিকাংশ ভক্তদেরই ভালো লাগেনি। গতবার যেখানে তার প্রজাপতির আদলে করা গাউন থেকে কেউ চোখ ফেরাতে পারছিল না। সেখানে এবারে অভিনেত্রীর স্টাইলিস্টরা তাদের দায়িত্ব মোটেই সঠিকভাবে পালন করেননি।

ঐশ্বরিয়ার পোশাকটির ডিজাইনার হলেন জন লুই সাবাজি। এই ব্র্যান্ডের নতুন কালেকশনের ফিশ কাট গাউনটি নাকি বেশ জনপ্রিয় হয়েছে। অথচ এই জনপ্রিয় গাউনটি হিট করল না ‘কানে’র রেড কার্পেটে। চলচ্চিত্র উৎসবের বাকি দিনগুলিতে ঐশ্বরিয়া ফ্যাশন পুলিশদের মুগ্ধ করতে পারবেন কিনা সেটাই দেখার বিষয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে