১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

কার্তিক-সারা গাড়ির মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরায় ধরা পড়লেন

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
কার্তিক-সারা গাড়ির মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরায় ধরা পড়লেন

নবাবনন্দিনী সারা আলি খান বলিউডে পা রাখতেই আলোচনায়। তিনি মাত্র দু’টি ছবি দিয়েই নিজেকে প্রমাণ করেছেন। সারা যে বাবা সাইফ আলি খান ও মা অমৃতা সিং এর যোগ্য উত্তরসূরী তা বুঝে গেছে দর্শক। এই নবাগতার সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন আগে থেকেই। এর মধ্যে দু’জনের একান্ত হওয়ার দৃশ্য তা আরও বেগবান করলো।

সম্প্রতি গাড়ির ভেতর হাতে হাত ধরে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা গেছে এই দুই তারকাকে। সেই মুহুর্ত আবার আলোকচিত্রীরা ক্যামেরায় ধারণ করেছেন। ভারতীয় গণমাধ্যম বলছে, ঘটনার সময় ক্যামেরার আলো পড়তেই কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকায় সারা আলী খান। আর কার্তিক বেশ বিব্রত হন। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডের প্রবেশ পথে গাড়ির ভেতর এ ঘটনা ঘটে।

উল্লেখ্য, এর আগে কার্তিকের প্রতি নিজের দুর্বলতার কথা প্রকাশ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন সারা। এমন কি নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে সে রাজি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে