২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কালারপোল স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিম চৌধুরীকে চূড়ান্ত বরখাস্তের অনুমোদন

  সমকালনিউজ২৪

চট্টগ্রাম প্রতিনিধি ::

বহুল আলোচিত ও সমালোচিত কালারপোল হাজী মো. ওমরা মিয়া চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম চৌধুরীকে চূড়ান্ত বরখাস্তের অনুমোদন দিয়েছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রাম।

গত ২১ জুন (সোমবার) বোর্ড সচিব প্রফেসর আবদুল আলীম স্বাক্ষরিত চিঠিতে বিদ্যালয় কতৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে এ অনুমোদন দেওয়া হয়। যার স্মারক নম্বর: চশিবো/প্রশা-২/আপীল-১৭/৯৫ (অংশ-২)২০১৪/৪৩৮(৬)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক এম মহি উদ্দীন চৌধুরী।

পুর্বের একাধিকবার গঠিত তদন্ত কমিটির সমস্ত প্রতিবেদন যাচাই বাছাই করে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা তাকে চূড়ান্তভাবে বরখাস্ত করার সিদ্ধান্তে স্বাক্ষর কিংবা সই দিয়েছিলেন।

বিধি মোতাবেক কালারপোল হাজী মো. ওমরা মিয়া চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের এ সিদ্ধান্তটি চূড়ান্ত অনুমোদনের জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক বোর্ড, চট্টগ্রাম চেয়ারম্যান বরাবরে আবেদন করা হলে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে চিঠি প্রেরণ করে বোর্ড।

আরো জানা যায়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রামের ৪৪তম আপীল এন্ড আরবিট্রেশন কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে