২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কিশোরগঞ্জ হাওড়ে নৌ’কাডুবিতে নি’খোঁজ না’রীর লা’শ উ’দ্ধার

  সমকালনিউজ২৪
সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মীর মৃত্যু, কাউন্সিলর আহত

কি’শোরগঞ্জ জেলার হাওড় উপজেলা মিঠামইনে ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌ’কাডুবির ঘটনায় নি’খোঁজ সালেহা আক্তার (৬৫) নামের এক নারীর লা’শ উ’দ্ধার করা হয়েছে।

শনিবার দু’র্ঘটনাস্থল উপজেলার গোপদিঘী শরীফপুর গ্রামসংলগ্ন সাধুর বাঁধ এলাকার হাওড় থেকে তার লা’শ উ’দ্ধার করা হয়।

নি’হত ওই নারী উপজেলার ঘাগড়া মালিউন্দ বড়বাড়ি গ্রামের মৃ’ত সুলতান মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সালেহা আক্তার দীর্ঘদিন ধরে নানা অসুখে ভুগছিলেন। স্বজনেরা কি’শোরগঞ্জে তাকে চিকিৎসা করিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। উপজেলার ঘাগড়ার মালিউন্দ গ্রামের বাড়িতে যাওয়ার জন্য সালেহা আক্তারসহ ৮ জন পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার চামটাঘাট থেকে একটি ইঞ্জিনচালিত ছোট নৌ’কা ভাড়া করেন। ৮ যাত্রীর মধ্যে একমাত্র নারী ছিলেন সালেহা আক্তার।

পথে রাত সাড়ে ৮টার দিকে মিঠামিইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের শরীফপুর গ্রাম সংলগ্ন সাধুর বাঁধ এলাকার হাওড়ে হঠাৎ ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌকাটি ডু’বে যায়।

এসময় নৌকার অন্য যাত্রীরা সাঁতরে কেউ তীরে ওঠে, কেউ ঘটনাস্থলের কাছে থাকা জেলে নৌকায় ওঠে রক্ষা পেলেও সালেহা আক্তার নি’খোঁজ হন। রাতভর খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মিলেনি। পরে শনিবার সকালে দু’র্ঘটনাস্থল থেকে প্রায় ৪শ’ গজ ভাটিতে তার লা’শ পাওয়া যায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে