২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কুতুবদিয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে ওসির খাদ্য সামগ্রী বিতরণ

  সমকালনিউজ২৪

কুতুবদিয়া প্রতিনিধি :

কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম) বার এর নির্দেশনা মোতাবেক করোনা প্রতিরোধ ও সতর্কতা কার্যক্রম এবং করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও অসহায় দুঃস্থ মানুষদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে কুতুবদিয়া থানার ওসি মো. দিদারুল ফেরদৌস এর উদ্যোগে এবং থানার সকল অফিসার ফোর্সদের সহযোগীতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাজার মোড়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ-আলী আকবর ডেইলগামী মাহিন্দ্রা হিউমেন হুইলার গাড়ি চালক হেলপারসহ ৫৫ জনের মাঝে কুতুবদিয়া থানার পক্ষ থেকে খাদ্যপণ্য বিতরণ করা হয়।

ওসি মো. দিদারুল ফেরদৌস বলেন, করোনা ভাইরাসের কারনে কেউ ভয় বা আতঙ্কিত হবেন না। সরকারের সহযোগী হিসেবে পুলিশ সব সময় আপনাদের পাশেই আছে। কক্সবাজার পুলিশ সুপারের নির্দেশনায় এই ত্রাণ বিতরণ করা হচ্ছে এবং এ কার্য্যক্রম অব্যাহত থাকবে।

ওসি সকলকে সচেতন হওয়ার পাশাপাশি সরকারের আদেশ মেনে অকারনে কাউকে বাড়ির বাইরে না আসা, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, বেশী করে পানি পান করা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন। এমন এক দূর্যোগ মূহুর্তে সমাজের বিত্তশালীদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য আহ্বান জানান।

এ সময় সাংবাদিকসহ কুতুবদিয়া থানার সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কক্সবাজার বিভাগের সর্বশেষ
কক্সবাজার বিভাগের আলোচিত
ওপরে