২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কুমিল্লার ঘটনায় অনুগ্রহ করে কেউ আইন হাতে তুলে নিবেন না–সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ইয়াসির আরাফাত

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ

কুমিল্লায় পূজা মন্ডপে পবিত্র কোরআন শরীফের অবমাননার ঘটনায় সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। আপনারা অবগত আছেন ইতোমধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানানীয় প্রধানমন্ত্রী এ ঘটনায় দোষীদের শনাক্ত ও তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণে সরকারের সুস্পষ্ট পদক্ষেপ গ্রহণের ঘোষণা দিয়েছেন।

এ ঘটনায় অনুগ্রহ করে আবেগের বশবর্তী হয়ে কেউ নিজের হাতে আইন তুলে নিবেন না। অতি উৎসাহী হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বা অন্য কোন মাধ্যমে উস্কানীমূলক কোন মন্তব্য অথবা কর্মকান্ড হতে বিরত থাকার জন্য আন্তরিকভাবে অনুরোধ জানান।

সুপ্রিয় চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাবাসীর প্রতি সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: ইয়াসির আরাফত তার নিজস্ব ফেসবুক স্টাটাসে সকলকে উদ্দেশ্য করে এ অনুরোধ জানান।

তিনি আরো জানান, যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনাই আমাদেরকে বেদনাহত করে। আমরা বিশ্বাস করি শৃঙ্খলা আমাদের সৌন্দর্য, বিনয় আমাদের শক্তি, পারস্পরিক সম্মান ও শ্রদ্ধাবোধ আমাদের এক ও অভিন্ন দৃষ্টিভঙ্গি। ঐক্যবদ্ধ ও সংগতিপূর্ণ সহাবস্থান আমাদের করে পরমসহিষ্ণু। আমাদের প্রিয় স্বদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নক্ষত্র। আবহমান কাল ধরে চলমান এ অটুট সম্প্রীতি রক্ষায় আপনিও সময়ের গর্বিত অংশীদার হোন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে