২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কুমিল্লায় বাস-অটোরিক্সা মু’খোমুখি সংঘ’র্ষ নারী শিশুসহ নি’হত-৮

 বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা সমকালনিউজ২৪

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাইয়ে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মু’খোমুখি সংঘ’র্ষে ৮জন নি’হত হয়েছে। আজ দুপুর ১ টার দিকে লালমাই উপজেলার জামতলি এলাকায় এ দু’র্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৭জন নি’হত ও গুরুতর আহত ১জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষনা করেন। গুরুতর রিপাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমাই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ মোস্তফা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও লাকসাম থেকে কুমিল্লা গামী সিএনজি চালিত একটি অটোরিকশা লালমাই উপজেলার জামতলী এলাকায় মুখোমুখি সংঘ’র্ষ হয়। এসময় অটোরিকশায় থাকা দুই নারী ও শিশুসহ ৮জন নি’হত হয়। এ ঘটনায় আহত আরো এক যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নি’হতরা হলেন, কুমিল্লা নগরীর হোটেল ব্যবসায়ী ও জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের ঘোড়াময়দান গ্রামের আবদুল জাব্বারের ছেলে জসিম উদ্দিন (৪৮), তার স্ত্রী শিরিন আক্তার (৪০) মা ছকিনা বেগম (৬৫), ছেলে শিপন (১৯), হৃদয় (১৬), মেয়ে নিপু (১২), কাজের ছেলে একই উপজেলার করপাতি গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে সাইমুন (১৪) ও করপাতি গ্রামের জিতু মিয়ার ছেলে অটোরিকশা চালক জামাল উদ্দিন (২৯)।

নি’হতদের পরিচয় নিশ্চিত করেছেন নি’হত জসিমের চাচাতো ভাই নাছির উদ্দিন। তিনি আরো জানান, ঈদের ছুটি কাটিয়ে পরিবারের সদস্যদের সাথে নিয়ে কুমিল্লা নগরীতে ফিরছিলেন জসিম। পথিমধ্যে এই দু’র্ঘটনার শিকার তারা।

কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ নুরুল ইসলাম, জেলা হাইওয়ে পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ও লালমাই থানার ওসি বদরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নি’হতদের মর’দেহ উ’দ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। দু’র্ঘটনা কবলিত গাড়ী দু’টিও উ’দ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে