১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

কুড়িগ্রামে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।

 কুড়িগ্রাম প্রতিনিধি। সমকালনিউজ২৪

কুড়িগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে বুধবার(১৬ জানুয়ারি) সকালে আগামী ১৯ জানুয়ারি জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

 

এসময় সিভিল সার্জন ডাঃ এস এম আমিনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন,সহকারি সিভিল সার্জন ডাঃ রেজিনা বেগম,জেলা তথ্য অফিসার শাজাহান মিয়া,কুড়িগ্রাম সদর হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম প্রমুখ।

 

জেলার ৯ উপজেলার মোট ৩ লক্ষ ২৮ হাজার ৮৫৬জন শিশুকে টার্গেট করা হয়েছে। এরমধ্যে ৬ থেকে ১১ মাস বয়সি স্বাভাবিক শিশু ৩৫ হাজার ১৫২ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সি শিশু ২ লক্ষ ৯২ হাজার ৯৪০ জন। এছাড়াও প্রতিবন্ধী ৬ থেকে ১১ মাস বয়সি শিশু ১৭৮ জন ও ১২ থেকে ৫৯ বয়সি শিশু ৫৮৬ জন।

 

মোট ১ হাজার ৯৭৮টি কেন্দ্রে ৪৪৮ জন স্বাস্থ্যকর্মী, ২৩৮জন পরিবার-পরিকল্পনা কর্মী, ৩ হাজার ৭৫৬ জন স্বেচ্ছাসেবক এবং ২২৮ জন সুপারভাইজার ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে সহযোগিতা করবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে