১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

কুয়াকাটায় মলমপার্টির ৬ সদস্য আটক!!

 মনিরুল ইসলাম কুয়াকাটা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে মলম পার্টি চক্রের সাথে জাড়িত ছয় জনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ।

বৃহস্পতিবার সৈকতের লেম্বুরবন পয়েন্ট এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার চরমুগরিয়া এলাকায় মৃত সিরাজুল হাওলাদারের ছেলে শাহ আলম (৫২), একই এলাকার সিরাজুল হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (৪৫), শিবচরের মোতালেব ফকিরের ছেলে মাহবুব ফকির (৩৮), রাজৈর বদরপাশার আবুল হোসেনের ছেলে মামুন আকন (৪২) রাজবাড়ী জেলার ঠাকুর-নওপাড়ার সিরাজ মোল্লার ছেলে কুদ্দুস মোল্লা (৩৪) গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের রশিদ মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৪)।

পুলিশ সুত্রে জানা যায়, লেম্বুরবন এলাকার ইব্রাহিম নামের এক লোককে গত কয়েকমাস আগে অজ্ঞান করে সর্বস্ব লুটেনেয়া কয়েকজনকে তিনি সৈকতে ঘোরাঘুরি করতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের আঁটক করে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার ড. মো. আশরাফুর রহমান জানান, ইব্রাহিম নামের এক লোক আমাদের ফোন করে মলম পার্টির কথা বল্লে কাছাকাছি ওই এলাকায় দায়িত্বে থাকা ট্যুরিস্ট পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তাঁদের আটক করে। তাঁদের সাথে মানুষকে অজ্ঞান করার কিছু সরঞ্জামও পাওয়া যায়।

তিনি আরো বলেন, খোঁজ নিয়ে জানা যায় তাঁরা প্রত্যেকে চুরি, ছিনতাই, মলম পার্টিতে অংশগ্রহণ করা একাধিক মামলার আসামী। এখন পর্যন্ত মনে হচ্ছে তারা পেশাদার বড় কোনো মলম পার্টির সদস্য।

আটককৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে