১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

“কৃষক পর্যায়ে ধান কেনার বিষয়ে এখনো কোন চুড়ান্ত সিদ্ধান্ত হয়নি” ………… খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি। সমকালনিউজ২৪

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আগামী ইরি-বোরো মৌসুমে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক পর্যায়ে ধান কেনার বিষয়ে এখনো কোন চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। তবে সরকার ধান-চালের দাম বেঁধে দিয়েছে। মিলাররা যদি সরকারী দরে ধান কিনে এবং গুদামে চাল সরবরাহ করে তাহলে বাজারে কোন প্রভাব পড়বে না। এতে ভোক্তাদেরও কোন সমস্যা হবেনা। শুক্রবার নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর খাদ্য গুদাম পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, পত্নীতলা উপজেলা নিবার্হী কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এসএম আরমান আলী, নজিপুর পৌরসভা মেয়র রেজাউল করীম চৌধুরীসহ উপজেলা আ’লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে খাদ্যগুদাম চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন খাদ্যমন্ত্রী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে