২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

কেন রাস্তায় দাঁড়িয়ে ভিক্ষা করছেন চিত্রনায়িকা চম্পা?

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
কেন রাস্তায় দাঁড়িয়ে ভিক্ষা করছেন চিত্রনায়িকা চম্পা?

ঢাকাই চলচ্চিত্রের এক সময় দাপটের সাথে অভিনয় করেছেন। ছিল তার ব্যাপক নামডাক, তিনি চিত্রনায়িকা চম্পা। সেই নায়িকা এখন রাস্তায় দাঁড়িয়ে জ্যামের সময়ে ভিক্ষা করছেন!

তবে হঠাৎ এই নায়িকার এমন হালো কেন হলো? কী ঘটেছিলো তার জীবনে? যার করণে আজ তিনি আরাম-আয়েশের জীবন ছেড়ে রাস্তায় ভিক্ষা করছেন! ঘটনা একটু খোলাসা করে বলা যাক। তরুণ পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের আগামী চলচ্চিত্র ‘জ্যাম’ এর একটি দৃশ্যে ভিক্ষুক চরিত্রে দেখা যাবে চম্পাকে। আর এ শুটিং চলছে এফডিসি।

এ ব্যপারে চম্পা জানালেন, গল্পের প্রয়োজনেই তাকে এ চরিত্রটি করতে হচ্ছে। এছাড়া এ ধরনের চরিত্রে বৈচিত্র্য আছে। দর্শকের নজর আসে। আসলে একজন শিল্পীর কাছে চরিত্র মুল বিষয় নয়। গল্পের প্রয়োজনে কখনো রাজরাণী হতে হয় আবার কখনো পথের ভখারীনির চরিত্রে কাজ করতে হয়। এখানে মুল বিষয় হচ্ছে চরিত্রটাকে চাহিদামত ফুটিয়ে তোল।

‘জ্যাম’ প্রযোজনা করছেন প্রায়াত নায়ক মান্নার কৃতাঞ্জলি কথাচিত্র। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালত এ চলচ্চিত্রটির গল্প লিখেছেন প্রায়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরী। এতে প্রধান প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা ও আরেফিন শুভ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে