১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

কোটচাঁদপুরে গৃহবধূকে মোবাইলে হু’মকি, আ’টক ২

  সমকালনিউজ২৪

এসএম রায়হান.কোটচাঁদপুর ::

ঝিনাইদহের কোটচাঁদপুরে এক গৃহবধূর মোবাইলে নগ্ন ছবি দেখিয়ে হু’মকি ও চাঁদা দাবির অ’ভিযোগে ২ জনকে আ’টক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

শনিবার দিবাগত রাতে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অ’ভিযান চালিয়ে তাদেরকে উপজেলার কুশনা ইউনিয়নের মহনপুর গ্রাম থেকে আ’টক করা হয়।

আ’টক কৃতরা হলেন, উপজেলার মহনপুর গ্রামের হায়দার আলীর ছেলে ইয়াছিন (২১) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে শিমুল হোসেন (২০)। তাদের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

মা’মলার বিররণী থেকে জানা যায়, গত ০৭-১০-১৯ তারিখে আসামী ইয়াছিনের কাছে গৃহবধূর ব্যবহৃত মোবাইল ফোনটি ঠিক করার জন্য দেন। এ সময় আসামী ইয়াছিন কৌশলে গৃহবধূর ওই মোবাইল থেকে তার ব্যাক্তিগত কিছু ছবি নেন। পরে অন্য আসামী শিমুল হোসেনের সাথে সেই ছবি শেয়ার করেন। এবং ওই ছবি ব্যবহার করে গৃহবধূর ইমো নাম্বারে পাঠিয়ে গৃহবধূকে ব্লাকমেইল করে নানা প্রকার হু’মকি দিতে থাকেন। পরবর্তিতে গৃহবধূর কাছে ৩০ হাজার টাকা দাবি করেন। এমনকি টাকা না দিলে ওই গৃহবধূর ভিডিও প্রকাশ করবে বলেও হু’মকি দেন।

পরবর্তিতে গত ০৯-১০-১৯ তারিখে ভুক্তভোগী ওই গৃহবধূ কোটচাঁদপুর থানায় এসে অ’ভিযোগ করেন। তার অ’ভিযোগের ভিত্তিতে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আসামীদের কে সনাক্ত করে পুলিশ। এবং শনিবার দিবাগত রাতে থানা পুলিশ অ’ভিযান চালিয়ে তাদেরকে আ’টক করে।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , ভুক্তভোগী গৃহবধূর অ’ভিযোগের ভিত্তিতে আসামীদেরকে আ’টক করা হয়েছে। তাদের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫(১)(ক)/২৬/৩৫ ধারায় মা’মলা দায়ের হয়েছে। যার নং- ১৫।

শনিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে