১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

কোটচাঁদপুরে ট্রেনের বগি লাইনচ্যুত, ৮ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

 এসএম রায়হান. কোটচাঁদপুর, সমকালনিউজ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে ট্রেন স্টেশনের পাশেই খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ৮ ঘন্টা পর উদ্ধারকারী ট্রেনের সহায়তায় রেল যোগাযোগ পুনরায় স্বাভাবিক হয়েছে।

ফলে খুলনার সাথে রাজশাহী, ঢাকা সহ সকল রুটের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আজ ভোর ৩টা থেকে ট্রেন চলাচল স্বভাবিক হয়।

কোটচাঁদপুরে রেল স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার কাওছার মাহমুদ জানান, ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন এসে ট্রেন চলাচল স্বভাবিক করে।

গতকাল (রবিবার) সন্ধা ৭টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি কোটচাঁদপুর স্টেশনে যাত্রা বিরতি দিয়ে চলার পর স্টেশন এলাকার মধ্যে একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়।

এতে খুলনার সাথে সারাদেশের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রাত ৯টার দিকে দর্শনা থেকে একটি লাইটার ঘটনাস্থলে এসে পৌছে প্রাথমিক উদ্ধার কাজ শুরু করে।

এরপর রাত ১১টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করে। ফলে ৮ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে