২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

কোটচাঁদপুর কপোতাক্ষ নদে কচুরিপানা অপসারণের উদ্বোধন

  সমকালনিউজ২৪

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ)::

নদী রক্ষায় সকলকে উদ্বুদ্ধ করতে ঝিনাইদহের কোটচাঁদপুরে কপোতাক্ষ নদের কচুরিপানা অপসারণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসন, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের সহযোগিতায় শহরের ব্রীজঘাট এলাকায় এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে রোভার স্কাউটদের সাথে নিয়ে নৌকা চালিয়ে কর্মসূচির উদ্বোধন করেন, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এর আগে তিনি বলুহর ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামে গুচ্ছগ্রাম প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইরফানুল হক, উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা, সহকারি কমিশনার, উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংস্কৃতিক, সামাজিক,সাংবাদিক সহ নদী পাড়ের শত শত মানুষ। কপোতাক্ষ নদের কচুরিপানা অপসারণ উপলক্ষে নদীকেন্দ্রিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে