১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

ক্ষেতলালে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খু’ন

  সমকালনিউজ২৪

রনি আকন্দ জয়পুরহাটঃ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া ফকিরপাড়া গ্রামে পারিবারিক বি’রোধের জের ধরে খাজামুদ্দিন নামে এক ব্যাক্তিকে জবাই করে হ’ত্যা করেছেন তার সৎ ভাই। ভাইকে হ’ত্যা করে পালানোর সময় সাদ্দাম হোসেনকে গ্রামবাসীরা আ’টক করে গনধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

খাজামুদ্দিনকে বাঁচানোর জন্য বাড়ির কাজের মানুষ এগিয়ে আসলে সাদ্দামের ছুড়িকাঘাতে মন্তাজ আলী আহত হন। স্থানীয়রা তাকে উ’দ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান,দুই সৎ ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে পারিবারিক বি’রোধ চলছিল। এর জের ধরে সোমবার রাতে সাদ্দাম হোসেন খাজামুদ্দিনের বাড়িতে আসেন। পরে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাদ্দাম ধারালো অ’স্ত্র দিয়ে খাজামুদ্দিনকে জ’বাই করে হ’ত্যা করে।

পরে পালানোর সময় গ্রামবাসীরা তাকে আ’টক করে গ’নধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে মা’মলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
জয়পুরহাট বিভাগের আলোচিত
ওপরে