২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভাইস চেয়ারম্যান পিংকি

  সমকালনিউজ২৪

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ) ::

দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরের বাহিরে কাজ করতে না পারা কর্মহীন, দরিদ্র, অসহায় খেটে খাওয়া দিনমজুর শ্রমজীবী মানুষের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কোটচাঁদপুর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি।

মঙ্গলবার সকালে পৌর শহরের বলুহর বাসষ্টান্ড এলাকায় তিনি দুস্থ্য দিনমজুর এইসব মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় চাল,ডাল,আলু,সাবান তাদের হাতে তুলে দেন। এ সময় তিনি করোনা সুরক্ষায় অসহায় মহিলাদের মুখে মাস্ক পরিয়ে দেন।

সাদিয়া আক্তার পিংকি জানান, সারা বিশ্বে যে মহামারী দেখা দিয়েছে তাতে আমাদের দেশও রক্ষা পায়নি। সরকার করোনা পরিস্থিতি সংক্রমণ রোধে সবাইকে ঘর থেকে বাহির না হওয়ার নির্দেশ প্রদান করেছেন। ফলে বেশি সমস্যায় পড়েছেন কর্মহীন, দরিদ্র, অসহায় খেটে খাওয়া দিনমজুর ও শ্রমজীবী মানুষরা। তাদের কথা ভেবে আমি একজন জন প্রতিনিধি হিসাবে নিজ অর্থায়নে ২ হাজার পরিবারকে এইসব খাদ্য সামগ্রী বিতরণ করছি।

পিংকি বলেন, আমি মনে করি শুধুমাত্র সরকার বা জন প্রতিনিধি না, এইসব মানুষের পাশে সমাজের বিত্তবান যারা আছেন প্রত্যেকেই দাড়ানো উচিত।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে