১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

গণভবনে যাচ্ছেন ডাকসু’র ভিপি নুর

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)-র নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। আগামীকাল শনিবার (১৬ মার্চ) বিকেল ৪টায় গণভবনে যেতে ডাকসু’র নবনির্বাচিত ভিপি, জিএসসহ কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের আমন্ত্রণ জানানো হয়।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, ‘প্রধানমন্ত্রীর আমন্ত্রণ পাওয়া ভাগ্যের ব্যাপার।’ তিনি আরো বলেন, ‘দেশের প্রধানমন্ত্রী দাওয়াত দিয়েছেন। আমাদের সবার উচিত সেখানে যাওয়া। আমরা যাচ্ছি গণভবনে।’

এর আগে, গতকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার একজন একান্ত সহকারী ডাকসু নির্বাচনে বিজয়ী ভিপি নুরুল হক নুরকে ফোন করে গণভবনে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। এদিকে নুরের সঙ্গে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেনও যাবেন বলে জানা গেছে।

কোটা আন্দলনকারীদের প্যানেল থেকে নির্বাচিত ডাকসু’র ২৫টি পদের মধ্যে ডাকসু’র ২৫টি পদের মধ্যে জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেনসহ ২৩টি পদে জিতে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে সরকার সমর্থক সংগঠন ছাত্রলীগ। একই সঙ্গে ছাত্রলীগ থেকে নির্বাচিতরাও প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
ওপরে