১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

গুলবাহার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এস এম আলী আশ্রাফ প্রধান

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮ নং কাদলা ইউনিয়নের গুলবাহার ইউনিয়ন ভূমি অফিসের সদ্য যোগদানকৃত ভূমি সহকারী কর্মকর্তা এস এম আলী আশ্রাফ প্রধান। ৮ নং কাদলা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ নূর ই আলম সহ ইউপি সদস্য গণ যোগদানকৃত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এর আগে তিনি উপজেলার পৌর ভূমি অফিসে সরকারী দায়িত্ব পালনে ও নাগরিকদের ভূমি সেবা প্রদানে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৯৬ সালে উপজেলার পাথৈয় ভূমি ইউনিয়ন ভূমি অফিসে উপ- সহকারী কর্মকর্তা হিসেবে চাকুরী জীবন শুরু করেন। ২০১১ সালের নভেম্বর মাসে ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে পদোন্নতি পান।

ভূমি সহকারী কর্মকর্তা এস এম আশ্রাফ প্রধান, সরকারের ভূমি সেবা আইনের নির্দেশনা মোতাবেক সততা ও নিষ্ঠার সাথে ভূমি সেবা দানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মহোদয় কর্তৃক ১১ জেলার মধ্যে আয়োজিত ২য় ভূমি ব্যবস্থানা প্রশিক্ষণে ১ ম স্থান অধিকার করে সেরা পদক পেয়েছেন। এ ছাড়াও ভূমি সেবা শ্রেষ্ঠত্ব অর্জনে তিনি জেলা – উপজেলার সংশ্লিষ্ট উদ্ধতন কর্মকর্তা মহোদয়দের কাছ থেকে সনদ ও পদক লাভ করেন।

চাকরি কালীন জেলার মতলব উত্তর উপজেলা সহ কচুয়া উপজেলার বেশ কয়েকটি ভূমি অফিসে সততা ও নিষ্ঠার সাথে নাগরিক সেবা দানে সরকারি দায়িত্ব পালন করেন।

ভূমি সহকারী কর্মকর্তা এস এম আশ্রাফ প্রধান জেলার মতলব উত্তর উপজেলার ফরাজি কান্দি গ্রামের মরহুম আবদুল মতিন প্রধান এর সন্তান।

তিনি আগামী দিনগুলোতে ও সরকারি নির্দেশনা মোতাবেক ভূমি সংক্রান্ত সকল সেবা দানে সম্মানিত সকল শ্রেণির পেশাজীবি মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে