২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

গেইল ঝড়ে পাঞ্জাবের দরুণ জয়

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪
গেইল ঝড়ে পাঞ্জাবের দরুণ জয়

প্রথমে ক্রিস গেইল ঝডের পরে সরফরাজ খানের কার্যকরী একটা ইনিংস। দুই মিলিয়ে বেশ চ্যালেঞ্জিং একটা স্কোরই পেয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। জস বাটলার দারুণ ব্যাটিং করলেও পরে আর সেটা পেরুতে পারেনি রাজস্থান রয়্যালস। শেষ পর্যন্ত ম্যাচটা ১৪ রানে জিতে নিয়েছে পাঞ্জাব।

জয়পুরে আইপিএলের চার নম্বর ম্যাচটাতে পাঞ্জাবের করা ১৮৪ রানের জবাব দিতে নেমে ওপেনিং জুটিতে ৭৮ রান তুলে ফেলেন রাজস্থানের দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও জস বাটলার। রাহানে ২৭ রান করে ফিরলেও বাটলার অনেকক্ষণ ক্রিজে ছিলেন। কিন্তু তার পরের ব্যাটসম্যানরা সেভাবে কেউই দাঁড়াতে না পারলে ম্যাচ আর জেতা হয়নি রাজস্থানের।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭০ রানের বেশি তুলতে পারেনি রাজস্থান। এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৮৪ রান তুলে পাঞ্জাব। ক্রিস গেইল ওপেনিংয়ে নেমে ৪৭ বলে করেন ৭৯ রান। সরফরাজ খান ২৯ বল খেলে ৪৬ রানে অপরাজিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে