২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বামী কান কেটে নিয়েছিলো প্রেমিকের : এবার স্বামীর কান কা’টলো প্রেমিক

  সমকালনিউজ২৪

এম শিমুল খান, গোপালগঞ্জ :   গত কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক মেনে না নিতে পেরে স্ত্রীর প্রেমিকের কান কেটে নিয়েছিলো স্বামী। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার প্রকাশ্য দিবালোকে জনসম্মুখে স্বামীর কান কেটে নিলো দু’দ্ধর্ষ প্রেমিক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, সোমবার বিকাল ৫ টার দিকে স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসষ্ট্যান্ডের ঢাকাগামী বাস কাউন্টারে টিকিট সংগ্রহকালে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিকসহ ৮/৯ জন দলবেঁধে দেশীয় ধা’রালো অ’স্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কু’পিয়ে জ’খমসহ বাম কান সম্পুর্ন কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে চলে যায় তারা। মা’রাত্মক আ’হত অবস্থায় প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তিতে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ওই সময়ই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকাত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র রাজিব শেখ দলবল নিয়ে আমার উপরে হা’মলা করে আমার কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘ দিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।

উলে­খ্য কয়েকমাস পূর্বে স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের কারনে স্বামী সোহাগ সরদার প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিলো বলে এলাকাবাসী জানান।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর বলেন, কান কা’টার ঘটনা শুনেছি। সোহাগ সরদারের চিকিৎসা নিয়ে তার পরিবার ব্যস্ত রয়েছে। তাই পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অ’ভিযোগ দেওয়া হয়নি। অ’ভিযোগ পেলে ত’দন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে