১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন

ঘন কুয়াশায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত আহত-১০

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

গোড়াই হাইওয়ে পুলিশ সূত্রে জনান নিহতরা হলেন, নীলফামারী এল এসডি পোট আউট স্টেষন রোড় এলাকার আশরাফুল আলমের ছেলে মোন্না (২৬) ও টাঙ্গাইলের মির্জাপুরের আগছাওয়ালী এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে ফয়সাল মিয়া। আজ বৃহস্পতিবার ভোর পাঁচটা থেকে সকাল আটটার মধ্যে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছিল।

পরিবহন শ্রমিক এবং যাত্রীরা জানায়, তীব্র ঘন কুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতুর পুর্ব প্রান্ত থেকে মির্জাপুর উপজেলার গোড়াই অভার ব্রিজ পর্যন্ত অন্তত দশ-বারঠি সড়ক দুর্ঘটনা ঘটে। মির্জাপুর উপজেলার মনসুর দুল্যা নামক স্থানে মালবাহী ট্রাক-বাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে একজন এবং করটিয়ার বারইখোলা এলাকায় বাস ট্রাকরে মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। আহত হয় কমপক্ষে ১০ জন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতাল, জামুর্কি সরকারী স্বাস্থ্য কমপ্লেক্্র এবং টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা মো. টুটুল বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে