২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

চকরিয়ায় ত্রাণ বিতরণে ছাত্রলীগ

 জে.জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: সমকালনিউজ২৪

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উদ্যোগে সারা দেশে বন্যা কবলিত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য বন্যার্ত ২১ টি জেলায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতাদের নিয়ে ২১টি টিম একযোগে কাজ করছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সমন্বয়ক হিসেবে রয়েছেন।

এরই ধারাবাহিকতার অংশ হিসেবে গতকাল কক্সবাজার জেলার বন্যাদুর্গত চকরিয়া উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ বিতরণ টিমের সমন্বয়ক ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. ইমরান জমাদ্দার, ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন এবং বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাদুন মোস্তাফার নেতৃত্বে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় চকরিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন এবং সার্বিক সহযোগিতায় ছিলেন কক্সবাজার-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এবং জেলা প্রশাসক (কক্সবাজার) কামাল হোসেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন বলেন, বন্যাদুর্গত মানুষের পাশে থাকা ও যেকোন মানবিক বিপর্যয়ে ছাত্রলীগ বরাবরের মতো সদা জাগ্রত।’

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক সালমান ফারসি, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, পৌর যুবলীগের সদস্য জালাল উদ্দীন মানিক, আসাদুল করিম নওশেদ সহ ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে