১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চক্ষু রোগীর পাশে সামাজিক সংগঠন তিতাস আমাদের গর্ব

  সমকালনিউজ২৪

মোঃ দ্বীন ইসলাম খাঁন,ব্রাহ্মণবাড়িয়া ::

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চক্ষুরোগী দেলোয়ারা বেগম(৩৭) দীর্ঘ ৬ মাস যাবত ভোগছিলেন চক্ষুরোগে এর আগে সে দুচোখেই দেখতে পেতো, প্রায় ৬ মাস আগে হঠাৎ করেই ডান পাশের চোখে তিনি দেখতে পাননা এমন খবর পেয়ে তার পাশে দাড়ায় সেচ্ছাসেবী সংগঠন”তিতাস আমাদের গর্ব” দেলোয়ারা বেগম বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের দৌলতবাড়ি এলাকার মৃত সফদর আলীর কন্যা।

তিতাস আমাদের গর্ব সংগঠনের সিনিয়র এডমিন হেলিম চৌধূরী জানান, দেলোয়ারার ডান চোখ অপারেশন করাতে প্রায় ৪০ হাজারেরও বেশি টাকা খরচ করতে হয়েছে বর্তমানে তিনি ডান চোখে দেখতে পান, ডাক্তার বলেছেন তিন মাস পরে তার বাম চোখটির অপারেশন করতে হবে তাহলে সে বাম চোখেও দেখতে পাবেন বলে তিনি আশা করেছেন।

এসময় নাসির নগর সরকারী কলেজের প্রভাষক (অর্থনীতি) বাকারা উদ্দিন বলেন, প্রবাসে থেকেও আমাদের দেশের সূর্যসন্তানরা যেভাবে অসহায় দরীদ্র মানুষদের পাশে দাড়াচ্ছেন তা প্রসংশনীয়।

দোলোয়ারার ছোট বোন জাহানারা, তিতাস আমাদের গর্ব সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তার বোন চোখে দেখতে পাচ্ছে এজন্য সে খুবই আনন্দিত, সে সংগঠনের সকলের সুসাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন।

গ্রুপের সিনিয়র এডমিন নজরুল ইসলাম বিকাল বলেন, আমাদের গ্রুপের প্রধান লক্ষ্য অসহায় মানুষদের পাশে দারানো, আগে আমরা যেভাবে মানুষের সেবা করে আসছি ভবিষ্যতে যেন আমরা এ সেবাকে আরো বেগবান করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র এডমিন হৃদয় আহমেদ বাদল, প্রবাস থেকে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত ছিলেন সিনিয়র এডমিন সানাউল হক লোপেন, সিনিয়র এডমিন নজরুল ইসলাম বিকাল, কবি সানাউল হক কলেজের পক্ষ থেকে সাদ্দাম চৌধূরী, সেচ্ছাসেবী ওহাব, জাহিদ, সেজান প্রমূখ

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ব্রাহ্মনবাড়িয়া বিভাগের আলোচিত
ওপরে