১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চবি পরিক্ষার্থীকে অসংলগ্ন আচরণ

 জুনায়েদ খান,চবি প্রতিনিধি :: সমকালনিউজ২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২১ স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রথমদিনে অসংলগ্ন আচরণ করায় এক পরীক্ষার্থকে পরীক্ষা দেওয়া থেকে বিরত রেখেছে কর্তৃপক্ষ।

ভর্তি পরীক্ষার হলে প্রশ্নপত্র পেতে দেরি হওয়ায় নিজের মত প্রকাশ করেছেন বলে দেয়ালে ‘পরীক্ষা কমিটির বহিষ্কার চাই’ এমন লেখা লিখে অশোভন আচরণ করায় পরীক্ষা দিতে পারেন নি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বি-ইউনিটের এক ভর্তিচ্ছু শিক্ষার্থী।

বুধবার (২৭ অক্টোবর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা সকালের শিফটে কলা ও মানববিদ্যা অনুষদের ৫৩৪ নাম্বার কক্ষে এ ঘটনা ঘটে। ওই পরীক্ষার্থীরর নাম মেহেদি হাসান। তার বাড়ি ঢাকার সাভারে।

বিষয়টি নিশ্চিত করে চবি প্রক্টর ড. রবিউল হোসাইন ভূঁইয়া সমকাল নিউজ ২৪ কে বলেন, ছেলেটা পরীক্ষার নিয়ম বিধি জানে না। ও কক্ষে অশোভন আচরণ করেছে দায়িত্বরত শিক্ষকের সাথে। তাকে জিজ্ঞেস করলে সে বলে মত প্রকাশ করছে। আমরা তাকে প্রক্টর অফিসে নিয়ে এসেছি। তারপর মুচলেকা নিয়েছি যে সে ভবিষ্যতে আর এ ধরনের আচরণ করবে না।

শিক্ষার্থীটির পরবর্তী পরীক্ষা গুলো দেয়ার ব্যপারে প্রক্টর বলেন, সে তার বাকি ইউনিটের পরীক্ষা দিতে পারবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
শিক্ষা বিভাগের সর্বশেষ
ওপরে