২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

চাঁদপুরে অজ্ঞাত যুবকের মৃতদেহের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছে পিবিআই

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পশ্চিম নাগদা এলাকায় রাস্তা থেকে মরদেহ উদ্ধার হওয়া যুবকের পরিচয় পাওয়া গেছে।

পিবিআই এর একটি চৌকস টীম দীর্ঘ প্রচেষ্টার পর অজ্ঞাত যুবকের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছেন। সে নোয়াখালী জেলার নোয়াখালী সদর উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়নের লক্ষীপুর মুন্সীবাড়ীর জহুরুল ইসলামের ছেলে মোঃ দেলোয়ার হোসেন।বয়স ৪০।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইদুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী সকাল ৮ টায় মতলব গৌরীপুর পেন্নাই সড়কের পশ্চিম নাগদা বিদ্যুতের সাব স্ট্যাশন সংলগ্নে একটি পরিত্যক্ত রাস্তার উপর অজ্ঞাত যুবকের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে সংবাদ দেয়।

পরে দিনভর মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম সহ পিবিআই ও পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা অজ্ঞাত ব্যক্তির পরিচয় ও লাশের বিভিন্ন বিষয়ে তদন্ত করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। লাশ ময়নাতদন্তের পর আঞ্জুমানে দাফন করা হয়।

এদিকে পিবিআই অধিকতর তদন্ত শেষে তার পরিচয় পাওয়া যায়। থানার অফিসার ইনচার্জ ( ওসি) সাইদুল ইসলাম বলেন, লাশের পরিচয় পাওয়া গেছে। এ বিষয়ে পুলিশের বিভিন্ন গোয়েন্দা সংস্থা কাজ করছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে