১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

চাঁদপুরে পদ্মা-মেঘনায় ৫০ বালুবাহী বাল্কহেড জব্দ, আটক শতাধিক

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের পদ্মা-মেঘনায় অভিযান চালিয়ে ৫০ টি বাল্কহেড জব্দ ও শতাধিক শ্রমিক আটক করেছে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার ১ জুন ভোর থেকে নৌ-পুলিশের কয়েকটি ইউনিট অভিযান চালিয়ে জেলার মতলব উত্তর উপজেলার পদ্মা – মেঘনা নদীর এখলাসপুর এলাকায় দুপুরের সময় মাওয়া, মুন্সিগন্জ ও ঢাকা সহ বিভিন্ন এলাকায় নদীর বালু পরিবহন কাজে ব্যবহৃত ৫০ টি বাল্ক হেড জব্দ ও শতাধিক শ্রমিককে আটক করে।

চাঁদপুর নৌ-পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, নৌ-পথকে ঝুঁকিমুক্ত, নিরাপদ রাখা ও নদী রক্ষায় এ অভিযানে শতাধিক শ্রমিক আটক ৫০ টি বাল্কহেড জব্দ করা হয়েছে।

কয়েক দিন ধরে খবর পাওয়া যাচ্ছে, কিছু দুর্বৃত্ত নদীতে রাতে বালু উত্তোলন করছে। দেশের কোন অঞ্চলে যেন বালুগুলো নিতে না পারে। এসব বিষয়ে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নৌ-পথে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না।

অভিযানে জেলা সদর নৌ-পুলিশের অফিসার ইনচার্জ কামরুজ্জামান সহ বিভিন্ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও নৌ পুলিশের চৌকুশ ইউনিটের সদস্যরা অংশ নেয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে