১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চাঁদপুরে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড, শামসুল আলম এর ৫ হাজার কম্বল বিতরণ

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড, শামসুল আলম নিজস্ব তহবিল থেকে শীতার্তদের মাঝ ৫ হাজার কম্বল বিতরন করেন।

রবিবার ১৫ ই জানুয়ারি সকালে উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এলাকার অসহায় শীতার্ত নারী ও পুরুষদের মাঝে তিনি কম্বল বিতরন করেন ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদাউস আলমের সভাপতিত্বে এবং জসিম উদ্দিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতিত্বে মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান,

আওয়ামীলীগের উপ কমিটির সদস্য কাজী মিজানুর রহমান ও লায়ন আরিফ উল্যাহ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক খসরু ঢালী,ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, মহন মিয়া প্রমূখ।

এছাড়া ওই দিন দুপুরে ছেংগারচর ও মতলব দক্ষিন উপজেলা পরিষদ হল রুমে পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড, শামসুল আলম শীতার্ত অসহায়দের মাঝে ও কম্বল বিতরণ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে