১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চাঁদপুরে ফায়ার সার্ভিসের দুই সদস্যকে স্ট্যান্ডরিলিজ

  সমকালনিউজ২৪

শওকত আলী,চাঁদপুর থেকে ::

চাঁদপুরে জেলেদের কাছ থেকে মা ইলিশ ছিনতাইকারী ফায়ার সার্ভিসের অ’ভিযুক্ত ওই দুই সদস্যকে ক্লো’জড করে ঢাকায় স্ট্যা’ন্ডরিলিজ করা হয়েছে। অ’ভিযুক্ত ওই ২ সদস্যকে ঢাকা অধিদপ্তরে পাঠানো হয়েছে।

১ নভেম্বর শুক্রবার এ তথ্য জানান চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ। তিনি জানান, আমরা স্থানীয় পত্র-পত্রিকা ও বিভিন্ন সূত্রে ফায়ার সার্ভিসের দু সদস্যের ইলিশ মাছ ছিনতাইয়ের ঘটনা জানতে পেরে তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তাদের নির্দেশ মোতাবেক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি হুমায়ুন আহম্মেদ ও ফায়ারম্যান লিটন দে নামে অভিযুক্ত দুজনের বি’রুদ্ধে অফিসিয়াল ব্যবস্থা নিয়েছি। তাদের দুজনকে তাৎক্ষণিক ঢাকা অধিদপ্তরে ক্লো’জ্ড করা হয়েছে। তাদের বি’রুদ্ধে বিভাগীয় ত’দন্ত কমিটি গঠন করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর ওই দুই কর্মকর্তা চাঁদপুর মডেল থানা পুলিশ পরিচয়ে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বালিয়া সড়কে ইলিশ মাছ ছিনতাই করার চেষ্টা করে।

এ ঘটনায় স্থানীয়রা তাদেরকে গণধোলাই দেয় বলে অ’ভিযোগ উঠে। এ ঘটনার সংবাদ স্থানীয় পত্র-পত্রিকার মাধ্যমে পরদিন চারদিকে ছড়িয়ে পড়ার পর অফিসিয়ালি ঘটনাটি যাচাই করে অ’ভিযুক্তদের বি’রুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে