১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

চাঁদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

 কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরে বিশ্বকাপ ফুটবলের খেলা নিয়ে ঝগড়া বিবাদের জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে।

দশম শ্রেণির ছাত্র মেহেদী (১৬) কে ছুরিকাঘাত করে খুন করেছেন একই এলাকার পার্শ্ববর্তী বাড়ির বন্ধু বরকত (২০)।

ঘটনাটি ঘটেছে সোমবার ২৮ শে নভেম্বর সন্ধ্যা সাড় ৭টার দিকে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের দঃ নানুপুর গ্রামের আমিন বেপারিবাড়ির সামনে।

ঘটনার পর পরই মেহেদীকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অভিযুক্ত বরকতকে তার বাড়ি থেকে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে এবং হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত মেহেদীর বাবা হেলাল বেপারি বলেন, আমার ছেলে দুদিন আগে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওই দিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে বরকত মারধর করে।

ঘটনার দিন সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাতাড়ি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে চলে যায় |

চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রউফ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত বরকতকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মেহেদীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে