২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২; পরিবারে চলছে শোকের মাতম কান্নার রুল

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ  সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অটোরিকশা ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহতের ঘটনায় পরিবারে চলছে শোকের মাতম কান্নার রুল |

গতকাল শুক্রবার আনুমানিক সন্ধ্যা সোয়া ৬ টায় উপজেলার ভাটি রসুলপুর নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত যুবক মোঃ হোসেন ( ২২ ) উপজেলার দঃ টরকী গ্রামের রুস্তম আলীর ছেলে অপর নিহত যুবক সালাউদ্দিন ( ২১) একই গ্রামের মহসিন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি উপজেলার সাহেব বাজার থেকে টরকী গ্রামের দিকে যাচ্ছিল। মতলব-ঢাকা আঞ্চলিক মহাসড়কের ভাটি রসুলপুর নামক স্থানে গেলে একটি কুকুর সামনে পড়ে। কুকুর থেকে বাঁচতে চেষ্টা করার সময় অপরদিক থেকে আসা অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই দুই যুবক নিহত হয় । দুর্ঘটনার খবর পেয়ে এলাকায় উচ্ছুক জনতার ভিড় পড়ে যায় এবং স্বজনদের আহাজারিতে করুন বেদনাদায়ক পরিবেশ সৃষ্টি হয়েছে।

সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন বলেন, তারা দুজন একই গ্রামের। এটি একটি দুঃখজনক ঘটনা। আমরা নিহতদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে