২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল আরও তিন জনের

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় একদিনের ব্যবধানে আবারো সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরও তিন যুবকের। শনিবার ২৬ শে নভেম্বর রাত ৭টার দিকে মোটরসাইকেল ও ট্রলি গাড়ির মুখোমুখী সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী ও ট্রলির ১ হেলপার নিহত হয়েছেন। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় একই উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২জন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ নিয়ে দু’দিনে মতলব উত্তরে প্রাণ হারালেন ৫জন।

নিহতরা হলো শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ (২৪) ও তানভীর (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূএে জানা যায় ,ওই ৩ জন যুবক মোটরসাইকেলযোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভুঁইয়া বাড়ি এলাকায় বেড়ি বাঁধ সড়কে মালবাহী ট্রলি গাড়ির সাথে মুখোমুখী সংঘর্ষ হলে।

এ সময় ৩ মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে