১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চাঁদপুরে লঞ্চের চেয়ারে বসা নিয়ে যুবক খুন; আটক- ৮

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুরঃ সমকালনিউজ২৪

চাঁদপুরে লঞ্চের ডেকের সিটের চেয়ারে বসা নিয়ে বাগবিতণ্ডার জেরে সুমন গাজী (৩২) নামে এক যুবক অপর যাত্রী বাবু ও তার সহযোগী সন্ত্রাসীদের মারধোর ও ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

বুধবার ১৪ ই ডিসেম্বর সকালে চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

নিহত সুমন গাজী (৩৫) চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী এলাকার বাসিন্দা। তিনি ঢাকা বিমানবন্দর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতেন।

সুমনের মেজো ভাই শরিফ গাজী বলেন, ‘সম্প্রতি দুই লাখ টাকা ঋণ করে এলাকায় জমি কিনে সে। সেই টাকার মাসিক কিস্তি পরিশোধ করতে চাঁদপুর যাচ্ছিল সুমন। সে খুব সহজসরল ছেলে। যারা আমার ভাইকে হত্যা করেছে, তাদের ফাঁসি চাই।’

চাঁদপুর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, মঙ্গলবার রাত পৌনে ৮টায় ঢাকা থেকে এমভি সোনার তরী-৩ লঞ্চে করে চাঁদপুরের উদ্দ্যেশ্যে রওনা হন সুমন। লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি এলে বাবু নামের অপর এক যাত্রীর সঙ্গে সিটে বসা নিয়ে তার বাগবিতন্ডা হয়। তখন বাবু তার সহযোগীদের লঞ্চঘাটে চলে আসতে ফোনে নির্দেশনা দেয়। রাত সোয়া ১১টার দিকে লঞ্চটি চাঁদপুর ঘাটে ভিড়লে বাবু ও তার সঙ্গীরা সুমনকে বেদম মারধর ও ছুরিকাঘাত করেন। পরে সুমনের কাছে থাকা টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেন তারা।

এ ব্যাপারে নিহত সুমন গাজীর পরিবারের পক্ষ থেকে চাঁদপুর নৌ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে