২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

চাঁদপুরে সন্তানকে বাঁচাতে মেঘনা নদীতে মায়ের ঝাপ, মা ও শিশু নিখোজ ।

 চাঁদপুর প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসা এম ভি ইমাম হাসান-২, লঞ্চ থেকে শিশুটি নদীতে পড়ে গেলে সন্তানকে বাচানোর জন্য মা নদীতে ঝাপিয়ে পড়লে মা ও শিশু দু’জনই নিখোজ রয়েছে। সোমবার ২৫শে ফেব্রুয়ারী দুপুর ১.৩০ঘটিকায় ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা এম ভি ইমাম হাসান-২ লঞ্চটি বিকাল ৪টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে আসলে চলন্ত অবস্থায় লঞ্চ থেকে শিশুটি নদীতে পড়ে যায়।

এই করুন দৃশ্য দেখে তাদের উদ্ধারের জন্য লঞ্চে থাকা যাত্রী তাৎক্ষনিক ‘৯৯৯’ এ কল দিয়ে মা-বাচ্চকে উদ্ধারের জন্য সাহায্য চাইলে ফায়ার সার্ভিস এর ডুবুরী দল মেঘনা নদীর মোহনপুর এলাকায় তল্লাশী চালিয়ে যাচ্ছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল নদীতে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন। মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার উদ্ধার অভিযান পরিদর্শন করেন এবং উদ্ধার অভিযান জোরদার করার আহবান জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে