২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

চিরিরবন্দরে নদীতে ডুবে যাওয়ার ৬ ঘন্টা অতিবাহিত হলেও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্র

 এস.এম নুর আলম,চিরিরবন্দর, সমকালনিউজ২৪

দিনাজপুরের চিরিরবন্দরে কাঁকড়া নদীতে গোসল করতে গিয়ে নদীর চরে ডুবে যাওয়ার দীর্ঘ ৬ ঘন্টা অতিবাহিত হলেও মাদরাসা ছাত্রকে উদ্ধার করতে পারেনি চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও রংপুর ডুবুরীদলের সদস্যরা। এ ঘটনাটি গতকাল শুক্রবার সকাল ১১টায় উপজেলার সাঁইতাড়া ইউনিয়নের পশ্চিম সাঁইতাড়া গ্রামে ঘটেছে। নদীতে ডুবে যাওয়া মনিরুজ্জামান ওরফে মনির (১১) উপজেলার ওই গ্রামের ডাঙ্গাপাড়ার বেলাল হোসেনের ছেলে। সে তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পশ্চিম সাঁইতাড়া ফোরকানিয়া মাদরাসার ক’জন ছাত্র ওই মাদরাসার পাটি কাঁকড়া নদীতে ধৌঁত করে এবং নদীর ব্লকে শুকাতে দেয়। এসব কাজ শেষে মাদরাসার শিক্ষক আশরাফুল ইসলাম তাদেরকে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। এর কিছু সময় পর ওই ছাত্ররা কাঁকড়া নদীতে গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে মনিরুজ্জামান ওরফে মনির (১১) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্র নদীতে ডুবে যায়। এসংবাদ পেয়ে চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা চেষ্টা করে ব্যর্থ। পরে রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরীদলকে খবর দেয়া হয়। ওই ডুবুরীদল বিকেল সোয়া ৩টায় ঘটনাস্থলে পৌঁছে ওই ছাত্রের সন্ধানে নদীতে তল্লাশী শুরু করে।

চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মো. হামিদুল ইসলাম জানান, নদীতে স্রোতের বেগ বেশি থাকায় এবং ওই স্থানের গভীরতা বেশি থাকার কারণে এখনো তার সন্ধান পাওয়া যায়নি। নদীর দু’ধারে উৎসুক হাজার হাজার মানুষ ভীড় করছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ প্রশাসনসহ ফায়ার সার্ভিসের ডুবুরীদল শিশু উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ছাত্রের কোন হদিস মিলেনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে