২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ছাতকে লকডাউন কার্যকর করার লক্ষে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  সমকালনিউজ২৪

মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতকঃ

ছাতকে বিভিন্ন হাটবাজারে পৃথক অভিযানে সরকারি বিধিনিষেধ অমান্যকারী ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের কাছ থেকে ১৯ হাজার ১শ টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুরে উপজেলার জাউয়া ও ধারন বাজারে অভিযান পরিচালনা করেন সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান। অভিযানে বিধি অমান্যকারী ব্যাক্তি এবং কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৩ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযানে জাউয়া পুরিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর বিকেলে শহরে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান। এ সময় সরকারী বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে দু’টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অভিযানের সময় কাঁচাবাজার, ফলের দোকান, হোটেল রেস্তোরা ও ব্যবসায়ীদের সর্তক করে দেয়া হয় এবং ফার্মেসী ব্যবসায়ীকে স্বাস্থবিধি মেনে ওষুধ বেচা-কেনা করার পরামর্শ দেয়া হয়।

এদিকে সকালে উপজেলার হাসনাবাদ ও গোবিন্দগঞ্জ বাজারের ২২ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেন।

এ অভিযান পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। অভিযান পরিচালনার সময় থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে