১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

“জমতে শুরু করেছে সিলেটের ঈদবাজার”

 এস.এ শফি,সিলেট/ সমকালনিউজ২৪

ঈদ-উল-ফিতরকে সামনে রেখে জমতে শুরু করেছে সিলেটে ঈদের বাজার। গত শুক্র ও শনিবার বন্ধের দিন হলেও দেখা গেছে সিলেট নগরীর অভিজাত বিপণীবিতানগুলোতে ক্রেতাদের ভীড় ছিল লক্ষ্য করা গেছে।

এরমধ্যে অতিবাহিত হয়েছে রমজানের প্রথম দশ দিন, বিগত দিনগুলোতে মার্কেটে ক্রেতাদের আনাগুনা তেমন একটা দেখা না গেলেও আস্তে আস্তে জমতে শুরু করেছে সিলেটের ঈদের বাজার। নগরীর জিন্দাবাজারের সিটি সেন্টার, ব্লুুুওয়াটার, লতিফ সেন্টার, কাকলী শপিং সেন্টার, মিলেনিয়াম শপিং সেন্টার, শুকরিয়া মার্কেট, সিলেট প্লাজা, হাসান মার্কেট, ওয়েস্ট ওয়ার্ল্ড, আল-হামরা শপিং সিটি সহ প্রতিটি মার্কেটেই শুক্রবারেও দেখা গেছে ক্রেতাদের আনাগুনা। ক্রেতা সমাগম দেখা যাচ্ছে নয়াসড়কের কমলা ভান্ডার,মাহাসহ প্রায় সব শপিংমলে! আসন্ন ঈদে ব্যবসা অন্যবছরের তুলনায় ভাল হতে পারে এটাই প্রত্যাশা করছেন ব্যবসায়ীরা।

সিটি সেন্টারের শ্বপ্নরং প্রতিষ্টানের কর্ণধার আব্দুস সামাদ বলেন, ইতিমধ্যে ব্যাবসা কিছুটা জমে উঠতে শুরু করেছে। ক্রেতারা নিজেদের পছন্দের পণ্যের সঙ্গে কসমেটিক সামগ্রী কেনার জন্য প্রস্তুতি শুরু হরেছে। ইতিমধ্যে ক্রেতাদের চাহিদা অনুযায়ী সবধরনের পণ্য তারা তুলতে শুরু করেছে।

ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির কাপড়ের ব্যবসায়ী জামাল আহমদ বলেন, “প্রতিবছর ঈদে যে পরিমাণ ব্যবসা হয় আশা করছি এবছর আরো ভালো হবে, আগে থেকে মার্কেটে ক্রেতাদের আনাগোনা দেখা যাচ্ছে, সবাই কেনাকাটা না করলেও এটা ব্যবসায়ীদের জন্য একটা ভাল দিক বলে আমি মনে করি”।

আল-হামরা শপিং সিটির হিজাব কালেক্টশনের সত্ত্বাধিকারী শফিকুর রহমান বলেন, “ক্রেতাদের আগমন এবছর একটু আগেই শুরু হয়েছে বলে মনে হয়, গত দু’দিন অন্যদিনের তুলনায় ভালই ব্যবসা হয়েছে। আশা করছি এবছর অন্যবছরের তুলনায় ভালো ব্যবসা করতে পারবো”।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে